একটি কবিতা উপহার
- শাহ্ আলম শেখ শান্ত - " হুমায়রা হিমি " ১৩-০৫-২০২৪

হুমায়রা মনে আছে কি তোমার ?
দিয়েছিলে একটি কবিতা উপহার
এটাই ছিল তোমার প্রথম ও শেষ রচনা
মোর প্রেম শিখাল তোমায় কাব্য লেখার মন্ত্রণা
তোমার কবিতা তোমাকে পড়তে বললাম
তাই তো সেটাই কপি করে লিখলাম ।



ভালবেসে তোমায় বুকে দিয়েছি ঠাঁই
তুমি ছাড়া এ মনে আর কেহ নাই
আমি যে তোমার হয়েছি মনের মালিনী
তুমি বিনা আমি বড় অভাগিনী ।


এ হৃদয় মাঝে শুধু তোমার কলতান
তোমাকে ছাড়া অচল এ মন প্রাণ
তোমার আত্মা আমার আত্মা নয় ভিন্ন
আমি শুধু তোমার তুমি আমার জন্য ।


দু'জনে ফুটাব প্রেমের কলি
শত কষ্টেও এক সাথে যেন চলি
হে প্রিয় তুমি আমার নিঃশ্বাস
বাঁচার একমাত্র অনুপ্রেরণা আর বিশ্বাস ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।